ঢাকাFriday , 20 March 2020
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ৮ ব্যবসায়ীকে মোটা অংকের জরিমানা

Link Copied!

রায়হান উদ্দিন সুমন : হবিগঞ্জের আমিরীগঞ্জ বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুসারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান। শুক্রবার (২০মার্চ) দুপুর ২টায় এ অভিযান পরিচালনা করেন তিনি। অভিযানে অস্বাভাবিক মূল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি,থাদ্য সামগ্রী মজুদ করণের মাধ্যমে ৮টি প্রতিষ্ঠানকে মোট ২লাখ ৪৫হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এসময় মেহেদী হাসানকে ২০হাজার টাকা,নেপাল মোদককে ২০হাজার টাকা,বিমল মোদককে ২০হাজার টাকা,অধীর চন্দ্র রায়কে ২০হাজার টাকা,ব্রজেশ ‍কুরিকে ৫হাজার টাকা,বিদ্যুত চন্দ্র দাসকে ১ লাখ টাকা ও বিকাশ চন্দ্র মোদককে ৫০হাজার টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিউভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান।

 

এ বিষয়ে মতিউর রহমান খান জানান,দেশে খাদ্য শস্যের কোনো সংকট নেই। কোনো প্রকার গুজবকে পুজি করে অন্যায়ভাবে মূল্য বৃদ্ধি করলে পরবর্তীতে আইনানুগ কঠিন শাস্তি প্রদান করা হবে। পাশাপাশি সকলকে সতর্ক ও সচেতন হওয়ার আহবান জানান তিনি। ভ্রাম্যমান আদালতকে এসময় আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ সহযোগীতা করেন।