ঢাকারবিবার , ১৭ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে যুবলীগ নেতার সরকারি জায়গা দখল করে নির্মাণ করা ঘর উচ্ছেদ করেছে প্রশাসন

দৈনিক আমার হবিগঞ্জ
অক্টোবর ১৭, ২০২১ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

দিলোয়ার হোসেন :  গত শুক্রবার(১৫অক্টেবর) রাত আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিবের প্রত্যেক্ষ তদারকীতে আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন সরকারী জায়গা দখল করে বাস কাউন্টার নির্মান করা হয়।একই দিন দৈনিক আমার হবিগঞ্জে সরকারী জায়গা দখল করে বাস কাউন্টার নির্মাণ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পরপরই নড়চড়ে বসে আজমিরীগঞ্জের প্রশাসন।

ছবি : সরকারি জায়গায় ঘর নির্মাণ করার সময় (১ম ছবি) ও অভিযানের পরের দৃশ্য

রবিবার(১৭অক্টোবর) সকালে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুলতানা সালেহা সুমির নেতৃত্বে,আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম,আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নুরুল ইসলামের উপস্থিতিতে সরকারী জায়গা দখল করে নির্মিত বাস কাউন্টার উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

ছবি : প্রশাসনের পক্ষ থেকে ভেঙে ফেলা হচ্ছে যুবলীগ নেতার সরকারি জায়গা দখল করে নির্মাণ করা ঘর

সরকারী জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনাটি পুরোপরি গুড়িয়ে দেওয়া হয়।
তাৎক্ষনিক অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ করায় আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনকে প্রশংসায় ভাসাচ্ছেন আজমিরীগঞ্জের সাধারন নাগরিক সমাজ। প্রশাসন যদি তাদের এই ধরনের অভিযান অব্যাহত রাখে তাহলে আজমিরীগঞ্জে ভূমিদস্যু,বালুখেকোরা কোনঠাসা হয়ে যাবে বলে অনেকেই মত প্রদান করেন। সাথে সাথে অনেকেই দৈনিক আমার হবিগঞ্জের ও ভূয়সী প্রশংসা করেন ।

ছবি : উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমি

অভিযানের ব্যাপারে আজমিরীগঞ্জ সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম দৈনিক আমার হবিগঞ্জকে জানান, আজমিরীগঞ্জ যেকোন জায়গায় যদি কেউ অবৈধভাবে সরকারী সম্পত্তি দখল করে ঘর নির্মাণ করে তাহলে সবার কাছে অনুরোধ আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করবেন।
আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসন দখদলার,ভূমিদস্যু,বালুখেকোদের কখন প্রশ্রয় দেয়নি। আমরা তথ্য পাওয়ার পরপরই যে বা যাহারা এধরনের কাজ করবে তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করব।

Developed By The IT-Zone