ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে মেলার নামে প্রকাশ্যে চলছে রমরমা জুয়ার আসর

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
জানুয়ারি ১৬, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নে কালভৈরব মেলায় চলছে রমরমা জুয়ার আসর। মেলাকে কেন্দ্র করে মেলা প্রাঙ্গণের ভিতরে ও বাইরে প্রায় ৬ টি জুয়ার বোর্ডের তথ্য রয়েছে। প্রতিটি বোর্ড থেকে সর্বনিম্ন ১০হাজার করে টাকা আদায়ের বিনিময়ে অবাধে জুয়া চলায় সাহায্য করছে স্থানীয় কয়েকজন প্রভাবশালী।

মেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিতে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন থাকার পরও অবাধে জুয়া চলা নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা।

স্থানীয় সচেতন মহল ও মেলায় আসা লোকজনের সাথে আলোচনা করে জানা যায়,জলসুখা ইউনিয়নের কয়েকজন প্রভাবশালী মেলায় নিরাপত্তা কাজে নিয়োজিত পুলিশ সদস্যদের উৎকোচ প্রদানের মাধ্যমে দিনে-দুপুরে জুয়ার আসর চালাচ্ছে।

সাংবাদিকদের উপস্থিতি ও কেউ যাতে ছবি-ভিডিও না করতে পারে সেজন্য বেশ-কয়েকজন ভলান্টিয়ার ও নিয়োগ করেছে ওই সকল জুয়া সিন্ডিকেট নিয়ন্ত্রণকারীরা।

কালভৈরব মেলা আয়োজন কমিটির সাধারন সম্পাদক নিতেশ গোপ জানান,জুয়া শুধু মেলার জন্য হয়না,প্রতিদিন জলসুখায় জুয়া হয়,আমাদের মেলার ভিতরে কোন জুয়া এলাও না।

মেলার নিরাপত্তা কাজে নিয়োজিত আজমিরীগঞ্জ থানার এস,আই মান্নান জানান,আমি বিচ্ছিন্ন কয়েকটা খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর জুয়ার আসর ভেঙ্গে জুয়াড়ীরা পালিয়ে যায়,আমরা মেলায় আসা নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিত করছি। আমরা কয়েকজন পুলিশের পক্ষে মেলায় আসা দর্শনার্থীদের নিরাপত্তা এবং জুয়ার আসর বন্ধ করা সম্ভব হচ্ছে না।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী বলেন ফোর্স কম হলে আরো পুলিশ মোতায়েন করা হবে।পরিস্থিতি বুঝে মেলা বন্ধ করে দেয়া হবে।

 

Developed By The IT-Zone