ঢাকাসোমবার , ২৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা 

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ২৬, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

দিলোয়ার হোসেন :  আজমিরীগঞ্জ সদর বাজারে ভয়াবহ  অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার (২৫ জুলাই) রাত আনুমানিক ৮টায় পৌরসভার সদর বাজারের মধ্যবাজারে রাজ্জাক ম্যানসনের স্বত্বাধিকারী রাজ্জাক মিয়ার বাসার রান্নাঘর থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে  স্হানীয়রা জানান। এ সময় প্বার্শবর্তী পুকুরে শেলো পাম্প বসিয়ে প্রায় দেড়ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন স্হানীয়রা।
সরজমিনে প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রবিবার (২৫ জুলাই) রাত আনুমানিক ৮টায়  আজমিরীগঞ্জ সদর বাজারের মধ্যবাজারের রাজ্জাক ম্যানসনের স্বত্বাধিকারী রাজ্জাক মিয়ার বাসার রান্নাঘরের শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয়।
এই সময় চারদিকে আগুন ও ধোঁয়া ছড়িয়ে পড়লে বিল্ডিংয়ে এবং আশেপাশের  বসবাসরত বাসিন্দারা আতঙ্কে দ্বিকবিদ্বিক ছুটতে থাকেন। এ সময় স্হানীয়রা শেলো পাম্পের মাধ্যমে পার্শ্ববর্তী পুকুর থেকে প্রায় দেড় ঘন্টাব্যাপি পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

ছবি : আজমিরীগঞ্জে মধ্যবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতির আশঙ্কা করছেন ক্ষতিগ্রস্থরা

আগুন নিয়ন্ত্রণের সময় রাজ্জাক মিয়ার পুত্র সেলিম মিয়া সহ ৪/৫ জন আহত হন। স্হানীয়রা তাদের উদ্ধার করে ডিসপেনসারিতে নিয়ে গিয়ে  প্রাথমিক চিকিৎসা প্রদান করান। খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিসের একটি দল ঘঠনাস্হলে পৌঁছান এবং পরিস্হিতি নিয়ন্ত্রণ করেন।
এ বিষয়ে বানিয়াচং ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ শেখ সৈয়দ আহমেদ জানান- রান্নাঘরের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি।সেই সাথে  প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

Developed By The IT-Zone