ঢাকাবুধবার , ১ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ট্রলি চাপায় সাংবাদিক আহত

অনলাইন এডিটর
ডিসেম্বর ১, ২০২১ ৬:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

ছবি: ইঞ্জিন চালিত ট্রলি চাপায় প্রেসক্লাব সভাপতি শেখ আমির হামজা গুরুতর আহত।

 

দিলোয়ার হোসেন : আজমিরীগঞ্জে বেপরোয়া ইঞ্জিন চালিত ট্রলি চাপায় প্রেসক্লাব সভাপতি শেখ আমির হামজা গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি উসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

জানা যায়, জলসুখা ইউনিয়নের ইউনিয়ন (ইউপি) পরিষদ স্থগিত কেন্দ্র নির্বাচন পরিদর্শন শেষে সন্ধায় মোটরসাইকেল যোগে প্রেসক্লাব সভাপতি শেখ আমির হামজা ও সাধারন সম্পাদক মোঃ আবু হেনা  ফেরার পথে বিরাট গ্রাম সংলগ্ন এলাকায় আসার পর অপর প্রান্ত থেকে বেপরোয়া গতিতে আসা ইঞ্জিন চালিত ট্রলি চাপা দিলে এতে শেখ আমির হামজা গুরুতর আহত হয়। এসময় ট্রলি চালক পালিয়ে।

স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ট্রলি চালককে আটক করা হয়েছে কিনা জানতে চাইলে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নুরুল ইসলাম জানান, নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় ঘটনার সময় ট্রলি বা তার চালককে পাওয়া যায়নি,তবে দ্রুত ট্রলি সহ চালককে আটক করা হবে।

Developed By The IT-Zone