ঢাকাবুধবার , ৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ইউপি চেয়ারম্যান নলিউর রহমানের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৪, ২০২৩ ১০:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশের পর আজমিরীগঞ্জের শিবপাশায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৮’শ পরিবারের ত্রাণসামগ্রী আত্মসাতের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গত ২২ ডিসেম্বর হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় শাখার সিনিয়র সহকারী কমিশনার মোঃ তুহিন হোসেন এ কমিটি গঠন করেন। এর আগে গত ৩১ অক্টোবর বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করে দৈনিক আমার হবিগঞ্জ।

সুত্র জানায়, গত ২৩ জুন বন্যার ক্ষতিগ্রস্ত প্রায় ৮’শ পরিবারের জন্য ত্রাণসামগ্রী বরাদ্দ দেন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ ঘটনার শিবপাশা ইউনিয়নের চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার সরকারি ত্রাণসামগ্রী সংশ্লিষ্টদের অবগত না করেই নিজের ইচ্ছামাফিক তালিকা করেন।

কয়েকজন গরীবের নাম তালিকায় অন্তর্ভুক্ত করে তাদের ত্রাণসামগ্রী না দিয়ে চেয়ারম্যান নিজেই আত্মসাৎ করেন। এ ঘটনায় দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশ হলে টনক নড়ে প্রশাসনের।

৬ মাস আগের তালিকা দিয়ে পুনরায় নিজস্ব তহবিল থেকে স্থানীয় ইউএনও এবং উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে ত্রাণসামগ্রী বিতরণ করতে বাধ্য হন ইউপি চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার।

এ ব্যাপারে জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় শাখার সিনিয়র সহকারী কমিশনার মোঃ তুহিন হোসেন দৈনিক আমার হবিগঞ্জ’কে জানান, তদন্ত চলছে, ইউপি চেয়ারম্যান নলিউর রহমান তালুকদারের কোন দূর্নীতির কোন প্রমাণ পাওয়া গেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Developed By The IT-Zone