ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জের হাটবাজারে সেনাবাহিনীর টহল

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৩০, ২০২০ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ থেকে :  নোভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সিভিল প্রশাসনকে সহায়তা করতে আজমিরীগঞ্জে সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে। সোমবার(৩০মার্চ) দুপুরে লেফটেন্যান্ট আজওয়াদ ফাইয়াজ এর নেতৃত্বে আজমিরীগঞ্জ বাাজর,কাকাইলছেও বাাজার,জলসুখা বাজার ও শিবপাশা বাজারে টহল দেয় সেনাবাহিনীর একটি দল। এ সসময় সেনাবাহিনী মাইকিং করে সতর্কতামূলক দিকনির্দেশনা প্রদান করেন।

ছবি : জনগণকে সতর্ক করে প্রচারণা চালাচ্ছেন সেনা সদস্যরা

জরুরি প্রয়োজনে মাস্ক ছাড়া ও বিনা কারণে ঘোরাঘুরি করলে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন তারা।পাশাপাশি পুলিশ বাহিনীর সদস্যরাও আজমিরীগঞ্জের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে সতর্ক করছে জনসাধারণকে। জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে রাস্তায় বের না হওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে। বাহিরে দুইজনের বেশি লোক একত্রিত হলেই পুলিশ তাদের ছত্রভঙ্গ দিচ্ছে।

ছবি : আজমিরীগঞ্জে লেফটেন্যান্ট আজওয়াদ ফাইয়াজ এর নেতৃত্বে টহল দিচ্ছে সেনাবাহিনী

লেফটেন্যান্ট ফাইয়াজ আরো বলেন, ভয় কিংবা আতংকে নয় করোনাভাইরাসের মোকাবেলা করতে হবে সচেতনতনার মাধ্যমে। তাই প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। একজন আরেক জনের সাথে কথা বলতে নিরাপদ সামাজিক দূরত্ব অবলম্বন করুন। তাদের এই টহল অব্যাহত থাকবে বলে দৈনিক আমার হবিগঞ্জ কে জানিয়েছেন লেফটেন্যান্ট আজওয়াদ ফাইয়াজ।

Developed By The IT-Zone