ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আইন অমান্য করে মাধবপুরে যাত্রীবাহী গাড়িতে গ্যাস বিক্রি

অনলাইন এডিটর
এপ্রিল ১১, ২০২০ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শেখ শাহাউর রহমান বেলাল, মাধবপুর প্রতিনিধি।। মাধবপুরে মরণ ব্যাধি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে যাত্রীবাহী যানবাহন সিএনজি, অটোরিকশা ও লেগুনাসহ জ্বালানী সরবরাহ বন্ধ রাখার নির্দেশ দেয় উপজেলা প্রশাসন। কিন্তু এ আইন অমান্য করে কিছু অসাধু ব্যবসায়ী ধুমছে বিক্রি করছে গ্যাস, পেট্টোল ও মোবিল।

ছবিঃ ফিলিং স্টেশনে চলছে গ্যাস ফিলিং এর কাজ।

আজ শনিবার (১১ এপ্রিল) দুপুরে ১১টায় গিয়ে দেখাযায়, নোয়াপাড়া আল আমীন ফিলিং ষ্টেশনে সিএনজি, লেগুনায় গ্যাস বিক্রি করা হচ্ছে। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দিনরাত যানবাহনে গ্যাস বিক্রির ধুম। ম্যানেজারকে জিজ্ঞেস করলে তিনি জানান, গাড়ির ভিতরে রোগী থাকায় গ্যাস দেয়া হচ্ছে। কিন্তু গাড়ীতে গিয়ে দেখাযায়, যাত্রী ছাড়া কোন রোগী নেই।

গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) একটি গণ এ গণ বিজ্ঞপ্তি জারি করেন মাধবপুর উপজেলা প্রশাসন। উপজেলার সকল পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনসমূহ হতে সকল প্রকার যাত্রীবাহী যানবাহনে সিএনজি অটোরিকশা ও লেগুনাসহ জ্বালানী সরবরাহ বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়। তবে সকল প্রকার রোগী বহনকারী ও সরকারি কাজে নিয়োজিত যানবাহন এর বহির্ভূত থাকবে। আদেশ অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার তাসনুভা নাশতারান আমার হবিগঞ্জকে জানান, নিষেধ করার পরও যদি কেউ যাত্রীবাহী যানবাহনে গ্যাস, পেট্টোল, মবিল বিক্রি করে, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Developed By The IT-Zone