ঢাকারবিবার , ২ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অসহায় এবং বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান পৌছে দিলেন ডাঃ মুশফিক হুসেন চৌধুরী

অনলাইন এডিটর
আগস্ট ২, ২০২০ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

 

নবীগঞ্জ প্রতিনিধি : করোনা মহামারির মধ্যে দেশের বিভিন্ন জেলায় বন্যার কারণে কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান পৌছেদিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলগের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।

 

ছবি: ত্রান তোলে দিচ্ছেন জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।

 

বর্তমানে দেশের বিভিন্ন জেলায় অনেক লোক জলাবদ্ধতার মধ্যে জীবন যাপন করছেন এবং সরকার তাদের খাদ্য ও নগদ সহায়তা প্রদানসহ সম্ভাব্য সকল সহায়তা দিচ্ছে উল্লেখ করে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, এ বছর এমন একটা সময়ে ঈদুল আজহা অনুষ্ঠিত হয়েছে যখন মহামারি করোনার ছোবলে বিশ্ববাসী বিপর্যস্ত। বিশ্বের বিভিন্ন স্থানে কর্মহীন হয়ে অনেক মানুষই মানবেতর জীবনযাপন করছে। এসব মানুষের কল্যাণে নিজ
নিজ অবস্থান থেকে সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। করোনা আক্রান্ত ব্যক্তির চিকিৎসা ও পরিচর্যায় ডাক্তার-নার্সদের পাশাপাশি মানবিকতাকে যেন আমরা ভুলে না যাই। করোনা আক্রান্ত ব্যক্তির চিকিৎসা ও পরিচর্যায় ডাক্তার-নার্সদের পাশাপাশি পরিবার ও আত্মীয়-স্বজনসহ সকলকে আন্তরিক হতে হবে।

ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক জনাব সাইফুল জাহান চৌধুরী, কৃষক লীগের আহ্বায়ক সাহানুর আলম শানু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল সর্দার, আলাউদ্দিন কমিশনার, ৯নং বাউশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জনাব লাক তালুকদার, সাংগঠনিক সম্পাদক আলী হাসান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আবু সালেহ জীবন এবং অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone